Blogger Templates

Technology, touch the sky

আমাদের সাটের সকল ভিজিটরকে সালাম । যারা নিয়মিত এই ব্লগ সাইট দেখন তাদেরকে ধ্যনবাদ।

C programming এর জন্য বেস্ট তিনটি বই( ডাউনলোড করুন)

বুধবার, ৭ নভেম্বর, ২০১২5মন্তব্য(গুলি)


আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন।
প্রায় অনেক দিন পরে টিউন করলাম। আজ আমি আপনাদের সাথে সি প্রোগ্রামিং শেখার জন্য তিনটি বই শেয়ার করলাম । আমি নিজে ও বই তিনটির মধ্যে দুইটি পড়ে অনেক কিছু শিখেছি।
আমি এখানে তিনটি বই এর মধ্যে দুইটি ইংলিশ এবং একটি বাংলা বই দিয়েছি। এখানের যে বাংলা বই টি দিয়েছি তা আমি আমার এক ফ্রেন্ড থেকে পেয়েছি। এই বাংলা বইতে অনেক সুন্দর ভাবে সি প্রোগ্রাম শেখার জন্য ধারাবাহিক ভাবে সব কিছু বোঝানো হয়েছে । আপনাদের বই টি যেন পড়তে অসুবিধা না হয় তার জন্য লেখক বই টিতে ইমেজ আকারে সব কিছু বোঝানোর চেষ্টা করেছেন । সেজন্য লেখকে ধন্যবাদ । বই টির ডাউনলোড লিংক

আর বাকি দুইটি বই ইংলিশ তবে আমার মনে হয় যে কেউ পড়লে বুঝতে পারলে
কারণ অনেক সুন্দর সহজ ভাষাই বোঝানো হয়েছে ।এখানও প্রায় অনেক কিছু ইমেজ দারা বোঝানো হয়েছে । ডাউনলোড লিংক
প্রথমটি
২য়টি Download link


সবাইকে ধন্যবাদ কোন ভুল হলে ক্ষমা করবেন ।
কেমন লাগল বই গুলো তা কমেন্ট এর মাধ্যমে জানাবেন।

Share this article :

+ মন্তব্য(গুলি) + 5 মন্তব্য(গুলি)

৩ ফেব্রুয়ারী, ২০১৩ এ ৩:১১ AM

thanks

৩১ মার্চ, ২০১৩ এ ৭:১৩ AM

কাজের বই। শেয়ার করার জন্য ধন্যবাদ।
kazirhut.com

১৫ মে, ২০১৪ এ ২:২০ AM

vaijan book is not found

২৮ সেপ্টেম্বর, ২০১৪ এ ১২:৪৬ PM

আমাদের সাইটে সি শিখতে পারবেন, খুব সহজেই http://www.grandhelper.blogspot.com/

২৮ সেপ্টেম্বর, ২০১৪ এ ১২:৪৮ PM

www.grandhelper.blogspot.com Visit us to know more About of C programing

একটি মন্তব্য পোস্ট করুন

 
Karim khan. দ্বারা প্রস্তুত Blogger:
Copyright © 2012. blackit24